• শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:০৫ পূর্বাহ্ন |
  • English Version
শিরোনাম :
ভৈরবে নিরাপদ সড়ক চাই নিসচা ভৈরব শাখার পরিচয় পত্র বিতরণ ও মতবিনিময় অনুষ্ঠিত পাকুন্দিয়ায় নির্বাচনে ফলাফল কারচুপির অভিযোগ, ভোট পুনঃগণনার দাবি রেনু’র জাতীয় প্রেসক্লাবে আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন পরমাণু বিজ্ঞানী ড. এম এ ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকীর আলোচনায় পররাষ্ট্র মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি কুলিয়ারচরে জিসি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে ৫৫ লক্ষ টাকা আত্মসাতের অভিযোগ স্কুল ছাত্র খুনের আসামি র‌্যাবের হাতে গ্রেপ্তার ঝড়ে বিভ্রাট লোডশেডিং কমে গেছে অটোরিকশা প্রতিটি ভোট কেন্দ্রই ফাঁকা দেখা গেছে আপডেট নিউজ ; ভৈরবে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি ও বাজারের আধিপত্য নিয়ে দুই গ্রুপের দফায় দফায় সংঘর্ষে আহত শতাধিক ভৈরবে জাইকার উদ্যোগে ড্রেন নির্মাণ কুলিয়ারচরে দ্বিতীয় ধাপে বেসিক কম্পিউটার ও সাইবার নিরাপত্তা প্রশিক্ষণ অনুষ্ঠিত

মেজর আখতারের নতুন চমক

মেজর আখতারের নতুন চমক

# নিজস্ব প্রতিবেদক :-
কিশোরগঞ্জ-২ (কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের বিএনপির সাবেক এমপি মেজর (অব.) আখতারুজ্জামান এবার নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন। তিনি আজ ১৭ মার্চ রোববার জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪তম জন্মদিন ও জাতীয় শিশু দিবস উদযাপন করবেন। এ উপলক্ষে ব্যানার বানিয়েছেন। তাতে দেখা গেছে, বেলা সাড়ে ১২টায় কটিয়াদী উপজেলায় মেজর আখতারের প্রতিষ্ঠিত গচিহাটা কলেজ মাঠে আয়োজিত অনুষ্ঠানে তিনি সভাপতিত্ব করবেন। তিনি গত সংসদ নির্বাচনে এই আসনে ট্রাক প্রতীকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করেছিলেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন এই আসনের বর্তমান স্বতন্ত্র এমপি পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অ্যাডভোকেট সোহরাব উদ্দিন। বিশেষ অতিথি থাকবেন এই আসন থেকে নৌকা নিয়ে নির্বাচন করা বঙ্গবন্ধু হত্যা মামলার তদন্ত কর্মকর্তা আব্দুল কাহার আকন্দ, কটিয়াদী উপজেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমান, কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমান (শুক্কুর আলী), কটিয়াদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদুজ্জামান ও কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. কামাল হোসেন মিলন। অনুষ্ঠানের আয়োজন করেছে গচিহাটা কলেজ ও গচিহাটা পল্লী একাডেমী।
এ ব্যাপারে মেজর আখতারুজ্জামানকে মোবাইল ফোনে প্রশ্ন করলে জানান, তিনি সবাইকেই দাওয়াত দিয়েছেন। সবাই দাওয়াত গ্রহণও করেছেন। সবাই আসবেন বলে তিনি আশা করছেন। এমপি সোহরাব উদ্দিনকে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। তবে সোহরাব উদ্দিনের ঘনিষ্ঠজন হিসেবে পরিচিত পাকুন্দিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-আহবায়ক মো. ফরিদ উদ্দিন জানিয়েছেন, ঢাকা থেকে পাকুন্দিয়ার ইকোনোমিক জোনে কর্মকর্তারা এসেছেন। সেই কারণে তিনি ব্যস্ত আছেন। তবে সোহরাব উদ্দিনের সঙ্গে ফরিদ উদ্দিনের কথা হয়েছে। তিনি আখতারুজ্জামানের অনুষ্ঠানে যাবেন বলে ফরিদ উদ্দনকে জানিয়েছেন।
অন্যদিকে আব্দুল কাহার আকন্দকে মোবাইল ফোনে প্রশ্ন করলে জানান, তিনি রোববার ঢাকায় থাকবেন। সেই কারণে আখতারুজ্জামানের অনুষ্ঠানে থাকতে পারবেন না। কটিয়াদী উপজেলা চেয়ারম্যান ডা. মুশতাকুর রহমানকে জিজ্ঞাসা করলে তিনি অনুষ্ঠানে থাকবেন বলে জানিয়েছেন। কটিয়াদী পৌরসভার মেয়র শওকত উসমানকে প্রশ্ন করলে জানান, সংসদ সদস্য সোহরাব উদ্দিন ওই অনুষ্ঠানে গেলে তিনিও যাবেন। কটিয়াদী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন মিলন জানিয়েছেন, তিনিও ওই অনুষ্ঠানে যাবেন। আখতারুজ্জামান সাবেক এমপি ও সাবেক আইজিপি নূর মোহাম্মদকেও দাওয়াত দিয়েছিলেন বলে জানিয়েছেন। তবে তিনি বিশেষ কারণে থাকতে পারবেন না বলে জানিয়েছেন।
এ ব্যাপারে জেলা বিএনপির সহ-সভাপতি অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম মোল্লা মন্তব্য করেছেন, ‘আখতারুজ্জামান পঞ্চমবারের মত বিএনপি থেকে বহিষ্কৃত অবস্থায় আছেন। এখন তিনি আমাদের দলের কেউ না। ফলে তিনি কি কি কার্যক্রম করছেন, এ ব্যাপারে আমাদের কোন মাথা ব্যথা নেই’।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *